Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

গাজীপুরে অপহরণের এক দিন পর মুক্তিপণ না পেয়ে অপহরণকারীরা ফাহিম (৭) নামে এক প্রতিবন্ধী শিশুকে হত্যা করেছে। গাজীপুর মহানগরীর বাসন থানা পুলিশ শিশুটির বস্তাবন্দী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। 

নিহত ফাহিম নেত্রকোনা জেলার আটপাড়া থানার শুরমুখ্যা গ্রামের কামরুল ইসলামের ছেলে। তাকে মুক্তিপণের দাবিতে গত সোমবার অপহরণ করা হয়েছিল।
নিহতের পরিবার ও বাসন থানার ওসি রফিকুল ইসলাম জানান, গাজীপুর মহানগরের নলজানী মধ্যপাড়া এলাকায় সপরিবারে ভাড়া বাসায় থাকেন কামরুল ইসলাম। কামরুল ও তার স্ত্রী স্থানীয় পোশাক কারখানায় চাকরি করেন। তাদের ৭ বছরের প্রতিবন্ধী (একটি হাত ছোট) সন্তান ফাহিম স্থানীয় চান্দনা কেজি ইন্সটিটিউট স্কুলের ২য় শ্রেণিতে পড়ে। প্রতিদিনের মতো সোমবার ফাহিমকে বাসায় রেখে তারা গার্মেন্টসে যান। দুপুরে খাবারের বিরতির সময় দম্পতি বাসায় এসে ফাহিমকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। রাতে অজ্ঞাত ব্যক্তিরা মোবাইলে পরিবারের কাছে ফাহিমকে অপহরণ করার কথা জানিয়ে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেলে হত্যা করার হুমকি দেয়। অপহরণকারীদের হুমকির কারণে সন্তানকে ফিরে পেতে তাদের মোবাইলে বিকাশের মাধ্যমে ২ হাজার টাকা দেন শিশুটির বাবা। একপর্যায়ে ছেলেকে না পেয়ে পুলিশকে জানায় তিনি। পরে তাদের বাসার পাশে একটি পরিত্যক্ত জমিতে বস্তাবন্দী লাশটি লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুকে-হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ