Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবিটির ৫ সদস্য তিন দিনের রিমান্ডে

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারউল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল (মঙ্গলবার) মহানগর হাকিম আব্দুল কাদের এ আদেশ দেন।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, সন্ত্রাস দমন আইনের একটি মামলায় আনসারউল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়েছিল পুলিশ। শুনানি শেষে প্রত্যেককে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার রাতে নগরীর পতেঙ্গা থানার কাটগড় মুসলিমাবাদ এলাকায় শেরে পতেঙ্গা নামে একটি বাড়িতে অভিযান চালিয়ে আনসারউল্লাহ বাংলা টিমের পাঁচ সদস্যকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ। এরা হল- মো. আক্কাছ আলী ওরফে জাহেদুল ইসলাম ওরফে নয়ন (২৩), মো. আতিকুল হাসান ওরফে ইমন (২৬), জামশেদুল আলম ওরফে হৃদয় (২১), মো. রুবেল (২৬) এবং মো. মহিউদ্দিন (১৮)।
কেশবপুরে ৪ দিনেও অজ্ঞাত যুবতীর লাশের পরিচয় মেলেনি
কেশবপুর উপজেলা সংবাদদাতা: কেশবপুরে গত ৪ দিনেও মৎস্য খামার থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত যুবতীর লাশের পরিচয় মেলেনি। ওই লাশ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে চারিদিক থেকে লোকজন জড়ো হলেও কেউ তাকে শনাক্ত করতে পারেনি। অবশেষে লাশটি আনজুমান মফিদুল ইসলামে দেয়া হয়েছে।
জানা গেছে, গত ৩০ জুলাই রাতে কেশবপুর পৌর এলাকার মধ্যকুল গ্রামের কফিল উদ্দীনের মৎস্য খামার থেকে অজ্ঞাত এক যুবতীর লাশ উদ্ধার করে পুলিশ। লাশের গায়ে একটি ওড়না পেঁচানোসহ জিহŸা বের করা অবস্থায় ছিলো। এ খবর রটে গেলে চারিদিক থেকে লোকজন এসে লাশটি দেখলেও কেউ তাকে শনাক্ত করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবিটির ৫ সদস্য তিন দিনের রিমান্ডে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ