Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় অস্ত্র মামলায় যশোরের চারজনকে দশ বছর কারাদন্ড

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় অস্ত্র মামলায় গতকাল (মঙ্গলবার) চারজনের প্রত্যেককে ১০ বছরের সশ্রম কারাদÐ দিয়েছেন খুলনা বিভাগীয় দ্রæত বিচার ট্রাইব্যুনালের বিচারক এমএ রব হাওলাদার। দÐপ্রাপ্তরা হল যশোর শহরের টালিখোলা এলাকার আব্দুল কাদেরের পুত্র খায়রুল বাসার ওরফে হিরু, ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলার দেবরাজপুর গ্রামের মৃত শাহাদাত আলীর পুত্র এনামুল হক, একই গ্রামের নূরুল ইসলামের পুত্র মাসুম রানা এবং যশোরের ঝিকরগাছা উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের আব্দুর রহিম শেখের ছেলে আবু হানিফ শেখ। রায় ঘোষণার সময় শুধু খায়রুল বাসার হিরু কাঠগড়ায় উপস্থিত ছিলে। বাকিরা পলাতক রয়েছে।
মামলার বিবরণ অনুযায়ী, ২০১৪ সালের ২০ ফেব্রæয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর সার্কেল এবং কোতোয়ালী থানা পুলিশ যশোর শহরের ঢাকা রোডস্থ ১১নং পুরাতন কসবা এলাকার ইবরাহিম খলিলের বাড়িতে অভিযান চালিয়ে একটি নাইন এমএম পিস্তল, ৫ রাউন্ড গুলি, একটি দা ও একটি ছুরি উদ্ধার করে। ওই ঘটনায় যশোর সদর থানায় মামলা দায়ের করা হয়। তদন্ত শেষে ওই বছরের ৮ মার্চ এসআই এসএম হাবিবুল্লাহ উক্ত চারজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। গত বছরের ৪ নভেম্বর মামলাটি যশোর আদালত থেকে খুলনা বিভাগীয় দ্রæত বিচার ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় অস্ত্র মামলায় যশোরের চারজনকে দশ বছর কারাদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ