Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিকনিকে এসে নদীতে নিখোঁজ দুই যুবক

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারের বিরুলিয়া এলাকার পিকনিকে এসে তুরাগ নদীতে গোসলে নেমে দুই যুবক নিখোঁজ হয়েছে। তাদের উদ্ধার করতে দমকল বাহিনীর ডুবুরি দল কাজ করছে।
গতকাল (মঙ্গলবার) বিকালে সাভারের বিরুলিয়ায় পিকনিকে এসে তুরাগ নদীতে গোসলে নেমে তারা নিখোঁজ হয়।নিখোঁজ দুই যুবক হচ্ছে- গাজীপুর জেলার জয়দেবপুর থানার কাশিমপুর বারিন্ডা এলাকার অলিউল্লাহর পুত্র মিজানুর রহমান মিজান (২৮) ও একই এলাকার কুদরত আলী মোল্লার পুত্র মিনহাজ মোল্লা (১৭)। এদের মধ্যে মিজান মুদির দোকানি ও মিনহাজ ডেকোরেটর ব্যবসা করেন। বিরুলিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আশরাফ মিয়া বলেন, গাজীপুরের কাশিপুর থেকে বিরুলিয়া প্রায় ২৫/৩০ জন যুবক ট্রলারে করে পিকনিকের আসে। দুপুরে তারা ট্রলারটি বিরুলিয়া শ্মশান ঘাটে ভিড়িয়ে খাবারের আয়োজন শেষে তুরাগ নদীতে গোসল করতে নামে।
নদীর প্রবল স্রোতে মিনহাজকে ভাসিয়ে নিয়ে যেতে দেখে তাকে উদ্ধারের জন্য মিজান এগিয়ে গেলে তাকেও ভাষিয়ে নেয়। তিনি আরো বলেন, প্রবল স্রোতের কারণে দু’জনই তলিয়ে যায়। পরে কেউ আর নদীতে নামতে সাহস করেনি। বিকালে খবর পেয়ে দমকল বাহিনীর ডুবুরী দল এসে উদ্ধার কাজ শুরু করে।
ফায়ার সার্ভিসের সদর দপ্তরের উপ-পরিচালক মামুন মাহামুদ জানান, তুরাগ নদীতে গোসলে নেমে দু’জন নিখোঁজ রয়েছে এমন খবরের ভিত্তিতে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার কাজ চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিকনিকে এসে নদীতে নিখোঁজ দুই যুবক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ