Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বিভাগে ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ১৬৫ জন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ১:৩৬ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় রাজশাহীতে ৮২ জন, নাটোরে ৬ জন, জয়পুরহাটে ৪ জন, বগুড়ায় ৫০ জন ও সিরাজগঞ্জে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এই দিনে চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও পাবনায় কোনো করোনা রোগী শনাক্ত হয়নি। একই সময় সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৪২ জন। এছাড়াও এই দিনে রাজশাহী বিভাগে কোনো করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়নি।
আজ রোববার দুপুর পর্যন্ত এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য জানান, রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৮২১ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ১৬২ জন এবং সুস্থ্য হয়েছেন ৫ হাজার ৯৪১ জন।
তিনি জানান, রাজশাহী বিভাগে আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৪ হাজার ৫৫৫ জন। এছাড়াও মহানগরীতে ২ হাজার ১০৮ জনসহ রাজশাহী জেলায় ২ হাজার ৭৫১ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪১৬ জন, নওগাঁয় ৯২১ জন, নাটোরে ৩৯৭ জন, জয়পুরহাটে ৬৬৫ জন, সিরাজগঞ্জে ১ হাজার ২৯৪ জন ও পাবনায় ৮২২ জনের করোনা শনাক্ত হয়েছে।
তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলার মৃতের সংখ্যা ১৬২ জন। এর মধ্যে রাজশাহীতে ২২ জন, চাঁপাইনবাবগঞ্জে ৪ জন, নওগাঁয় ১৩ জন, নাটোরে একজন, জয়পুরহাটে দুইজন, বগুড়ায় ১০০ জন, সিরাজগঞ্জে ১১ জন ও পাবনায় নয়জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৫ হাজার ৯৪১ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীর ১০১২, চাঁপাইনবাবগঞ্জে ১৭৫ জন, নওগাঁয় ৬৮৫ জন, নাটোরে ১৬৭ জন, জয়পুরহাট ২০০ জন, বগুড়ায় ২ হাজার ৯৫৮ জন, সিরাজগঞ্জ ৩৮৪ জন ও পাবনায় ৩৬০ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ