Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়রসহ নতুন করে ৬০ জন আক্রান্ত

জেলায় মোট আক্রান্ত ১৪৬৩ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ১:১৮ পিএম | আপডেট : ৭:৪৩ পিএম, ২৭ জুলাই, ২০২০

টাঙ্গাইল পৌরসভার ১নং প্যানেল মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান সোহেলসহ নতুন করে ৬০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় ডাক্তার, নার্স, রাজনৈতিক নেতৃবৃন্দ ও পুলিশসহ মোট ১৪৬৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান সোমবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন।

নতুন আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদর উপজেলায় ৩৩জন, মধুপুরে ৬জন, ভূঞাপুরে ৬জন, মির্জাপুরে ৬জন, সখীপুরে ৪জন, ঘাটাইলে ২জন, গোপালপুরে ১জন, কালিহাতীতে ১জন ও দেলদুয়ার উপজেলায় ১জন রয়েছে।

এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে ৮২০ জন। সর্বমোট মারা গেছে ২৫ জন। বাড়িতে ও আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৫৮৫ জন। নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে ১৭টি।

টাঙ্গাইল জেনালে হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ৫০ জন ভর্তি হয়। তাদের মধ্যে ২৮ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ১০ জন চিকিৎসাধীন রয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলায় মোট আক্রান্ত হয়েছে ৫১০জন। সুস্থ্য হয়েছে ২১৭জন। মারা গেছেন ৯জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৮৪জন। নাগরপুর উপজেলায় মোট আক্রান্ত ৫০জন। সুস্থ্য হয়েছে ৪০জন। মারা গেছেন ১জন। চিকিৎসাধীন রয়েছেন ৯জন। দেলদুয়ার উপজেলায় মোট আক্রান্ত ৬৪জন। সুস্থ্য হয়েছে ৩১জন। মারা গেছেন ১জন। চিকিৎসাধীন রয়েছে ৩২জন। সখীপুর উপজেলায় মোট আক্রান্ত ৬৫জন। সুস্থ্য হয়েছে ২৯জন। মারা গেছেন ১জন। চিকিৎসাধীন রয়েছে ৩৫জন। মির্জাপুর উপজেলায় মোট আক্রান্ত ৩৬৩জন। সুস্থ্য হয়েছে ২৯৫জন। মারা গেছেন ৬জন। চিকিৎসাধীন রয়েছে ৬২জন। বাসাইল উপজেলায় মোট আক্রান্ত ৩৪জন। সুস্থ্য হয়েছে ১৫জন। মারা গেছেন ১জন। চিকিৎসাধীন রয়েছে ১৮জন। কালিহাতী উপজেলায় মোট আক্রান্ত ৭০জন। সুস্থ্য হয়েছে ৩৮জন। চিকিৎসাধীন রয়েছে ৩২জন। ঘাটাইল উপজেলায় মোট আক্রান্ত ৫৩জন। সুস্থ্য হয়েছে ৩৩জন। মারা গেছেন ২জন। চিকিৎসাধীন রয়েছে ১৮জন। মধুপুরে উপজেলায় মোট আক্রান্ত ১০২জন। সুস্থ্য হয়েছে ৩৩জন। মারা গেছেন ১জন। চিকিৎসাধীন রয়েছে ৬৮জন। ভূঞাপুর উপজেলায় মোট আক্রান্ত ৬০জন। সুস্থ্য হয়েছে ২৫জন। মারা গেছেন ১জন। চিকিৎসাধীন রয়েছে ৩৪জন। গোপালপুর উপজেলায় মোট আক্রান্ত ৫৫জন। সুস্থ্য হয়েছে ৩৭জন। চিকিৎসাধীন রয়েছে ১৮জন। ধনবাড়ী উপজেলায় মোট আক্রান্ত ৩৭জন। সুস্থ্য হয়েছে ২৪জন। মারা গেছেন ২জন। চিকিৎসাধীন রয়েছে ৮জন। আজ সোমবার পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ১৪৬৩জন। মোট স্স্থ্যু হয়েছে ৮২০জন। মারা গেছেন ২৫ জন। চিকিৎসাধীন রয়েছে ৬১৮ জন। টাঙ্গাইলের সিভিল সার্জান এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ