Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুষ্টিয়ায় অক্ষত পঁচিশ বছরের পুরোনো লাশ!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১২:০২ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে বাড়ি করার জন্য মাটি কাটতে গিয়ে দাফনের ২৫ বছর পরে অক্ষত অবস্থায় নিহত নূরুজ্জামান নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার বিকেলে যদুবয়বা ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামে। নিহত নুরুজ্জামান যদুবয়বা ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামের মৃত মনোহর মিস্ত্রির ছেলে ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বহলবাড়িয়া গ্রামের আতর আলীর ছেলে নতুন বাড়ি বানানোর জন্য মাটি কাটতে গিয়ে এক অক্ষত লাশ দেখতে পাই মাটেলরা। পরে স্থানীয়রা সবাই এসে লাশ শনাক্ত করে এবং সন্ধ্যায় বহলবাড়িয়া কবরস্থানে পুনরায় দাফন করা হয়।
লাশ শনাক্ত করে নিহতের মামাতো ভাই সানোয়ার বলেন, নুরুজ্জামান একজন সৎ কাপড়ের ব্যবসায়ী ছিলেন। প্রায় ২৫ বছর আগে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে ডাকাতদল তাকে ধরে কুমারখালী গড়াই নদীর পাড়ে মুখের মধ্যে বিষাক্ত পলিথিন ও গামছা দিয়ে অজ্ঞান করে মালামাল লুট করে ফেলে দিয়ে চলে যায়। পরবর্তীতে খোঁজাখুজির পরে নদীর পাড় থেকে উদ্ধার করে প্রায় এক মাস পরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে বাড়ির পাশের বাগানে দাফন করা হয়েছিল। নিহতের চাচাতো ভাই বাড়ি করার জন্য মাটি কাটতে গেলে পুনরায় লাশটি অক্ষত অবস্থায় পাওয়া যায়।
চৌরঙ্গী তদন্তের কেন্দ্রের ইনচার্জ ইনস্পেক্টর রাকিব হাসান জানান, মাটি কাটতে গিয়ে ২৫ বছরের পুরানো নুরুজ্জামান নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুনরায় দাফন করেছে স্থানীয়রা। এদিকে ২৫ বছরের পুরানো লাশ উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা ভিড় জমায় দেখার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুরোনো-লাশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ