Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে অর্ধশতাধিক পুলিশ সদস্য করোনা আক্রান্ত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১:৪৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে গত ২৪ ঘন্টায় পুলিশের এক এসআইসহ এ পর্যন্ত সর্বমোট ৫৪ পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের এক অতিরিক্ত পুলিশ সুপার ও এক পরিদর্শকসহ ৫০ জন এবং মির্জাপুর থানা পুলিশের এক এসআইসহ ৪ পুলিশ সদস্য রয়েছেন।
মির্জাপুরে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই প্রায় প্রতিদিনই পুলিশের কোন না কোন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। মির্জাপুর থানা পুলিশ ঝুঁকির মধ্যে থেকেও করোনায় সংক্রমণ থেকে অনেকটা সুরক্ষিত থাকলেও উপজেলার মহেড়া পুলিশ সেন্টারে রয়েছে তার উল্টো চিত্র। সেখানে এপর্যন্ত অতিরিক্ত এক পুলিশ সুপার ও পরিদর্শকসহ ৫০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের এরমধ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের স্টাফ ৩০ জন এবং প্রশিক্ষার্থী ২০ পুলিশ সদস্য। এদের মধ্যে আক্রান্ত ৩০ জন স্টাফের মধ্যে সুস্থ্য হয়েছেন ১০ জন এবং প্রশিক্ষনার্থী ২০ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ১৮ জন। মহেড়া পুলিশ সেন্টারে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার রাজিবুল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, জাতিসংঘ শান্তিরক্ষা মিশনের জন্য নির্বাচিত প্রশিক্ষনার্থী ৩৫২ জন পুলিশ সদস্যের মধ্যে ঢাকায় করোনা আক্রান্ত হয় ৩৭ জন। বাকিরা মহেড়ায় প্রশিক্ষনে আসলে তাদের সংস্পর্শে আসা ট্রেনিং সেন্টারের এমআই অঞ্জন নামের এক পুলিশ সদস্য সর্ব প্রথম করোনায় আক্রান্ত হন। তারপর থেকে একেক করে করোনায় আক্রান্তে সংখ্যা বৃদ্ধি পেতে থাকে। এদিকে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান থানা পুলিশের চারজন সদস্য করোনা আক্রান্ত হয়েছিল। তাদের মধ্যে সবাই সুস্থ্য হয়েছেন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ