Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা উপসর্গ নিয়ে রাজশাহী কলেজ শিক্ষার্থীর মত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১১:৩৪ এএম

জ্বর-শ্বাস কষ্ট নিয়ে রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাশেদুল ইসলাম (২৪) নামে এক শিক্ষার্থীর আজ শনিবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
জানা গেছে, রাশেদুল ইসলাম চলতি বছরে অনার্স শেষ বর্ষের পরীক্ষার্থী ছিলেন। চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর এলাকায় তার গ্রামের বাড়ি। নিহতের স্বজনরা জানান, বেশ কয়েকদিন যাবৎ সে জ্বর এবং শ্বাস কষ্টে ভুগছিলো । এতে করোনা উপসর্গ দেখা দিলে কয়েকদিন আগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
পরে করোনা টেস্টের জন্য রামেকে ল্যাবে নমুনা জমা দেওয়া হয় । কিন্তু ফল এখনো পাননি। আজ ভোরে রামেকে চিকিৎসাধীন অবস্থায় রাশেদুলের মৃত্যু হয় বলে জানান স্বজনরা। এদিকে, রাশেদুলের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও রাজশাহী কলেজ প্রশাসন। তার রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে কলেজ প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ