Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিজের শেষকৃত্যানুষ্ঠান পরিকল্পনা করছেন জাস্টিন বিবার

প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

এই বছর কয়েকজন তারকার মৃত্যুতে গ্র্যামি বিজয়ী গায়ক জাস্টিন বিবার (২২) এতোটাই প্রভাবিত হয়েছেন যে তিনি এরই মধ্যে নিজের অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানের পরিকল্পনা করতে শুরু করে দিয়েছেন। তিনি এই পরিকল্পনায় কোন খুঁটিনাটিও বাদ রাখছেন না। ডেভিড বোয়ি এবং প্রিন্সের মত গায়কদের মৃত্যুর পর বিবার নিজের মৃত্যু নিয়ে শঙ্কিত হয়ে পড়েছেন। বিবার এরই মধ্যে তার ২৩৮ মিলিয়ন ডলারের সম্পদ ও সম্পত্তি সব হিসাব পাকা করতে শুরু করে দিয়েছেন। তার পরিকল্পনায় তার মৃত্যুর পর কেমন করে আনুষ্ঠানিকতা পালন করা হবে তাও আছে।
সূত্র জানিয়েছে বিবার চান তার কবরের স্মৃতিফলকে একটি সৌরশক্তি চালিত ভিডিও স্ক্রিন থাকবে। এছাড়া তিনি চিরদিন মানুষের সামনে উপস্থিত থাকার জন্য একটি ত্রিমাত্রিক হলোগ্রাম পারফরমেন্সও পরিকল্পনা করেছেন। বিবারের এসব পরিকল্পনা তার সাবেক ম্যানেজার প্যাটি ম্যালেট এবং পরিবারের সদস্যদের উদ্বিগ্ন করে তুলেছে।
এক সূত্র বলেছে : “প্যাটি প্রথমে গায়কের এক ধরনের খেয়াল হিসেবে তার এই বিষদ পরিকল্পনা এবং তার সম্পদের হিসাবের বিষয়টিকে হেসেই উড়িয়ে দেন। তবে ক্রমে তার এই আচরণ গুরুতর হয়ে উঠেছে। এখন তিনি তার অন্ত্যেষ্টিক্রিয়া এবং উত্তরাধিকার নিয়ে পরিকল্পনা শুরু করেছেন।”
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিজের শেষকৃত্যানুষ্ঠান পরিকল্পনা করছেন জাস্টিন বিবার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ