Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পঞ্চগড়ে করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৮:১৪ পিএম

পঞ্চগড়ে করোনা উপসর্গ নিয়ে ৫৫ বছর বয়সী এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। নিহত ওই ব্যাক্তি নাম আমিরুল ইসলাম। তিনি সদর উপজেলার ধাক্কামারা গ্রামের মৃত কসিমউদ্দিন ওরফে তিরাঙ্গির ছেলে। গতকাল বৃহস্পতিবার ভোররাতে তার মৃত্যু হয়। সকালে জেলা স্বাস্থ্য বিভাগ নিহত আমিরুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, জ্বর সর্দিসহ ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন আমিরুল ইসলাম। স্থানীয়ভাবে তাঁর চিকিৎসা করা হয়েছে। ধাক্কামারা ইউপি চেয়ারম্যান আওরঙ্গজেব জানান, গত কয়েকদিন থেকে আমিরুল ইসলাম সর্দি জ্বরে ভুগছিলেন। দীর্ঘদিন থেকে তিনি ডায়াবেটিসেে আক্রান্ত ছিলেন। তাঁর মৃত্যুর খবরটি আমি সদর উপজেলা নির্বাহী অফিসার এবং জেলা স্বাস্থ্য বিভাগকে জানিয়েছি। সকালে তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।
পঞ্চগড় সদর উপজেলা নির্বাহি অফিসার মো. আরিফ হোসেন জানান, স্বাস্থ্যবিধি মেনে জানাজা ও দাফন সম্পন্ন করা হবে। সিভিল সার্জন ডা. ফজলুর রহমান জানান, জ্বর ও সর্দিতে কমলাপুর গ্রামে একজনের মৃত্যুর খবর শুনেছি। নমুনা সংগ্রহের জন্য একটি মেডিক্যাল টিম পাঠিয়ে নিহত ব্যাক্তি ও তার পরিবারের নমুনা সংগ্রহ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ