Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

অমিতাভের করোনা নেগেটিভ, ভুয়া খবরে চটেছেন অভিনেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২০, ৭:২৩ পিএম

নভেল করোনাভাইরাস জয় করে সুস্থ হয়ে উঠেছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। এমন খবর প্রকাশ্যে আসতেই চটেছেন খোদ শাহেনশা। এমনকি, তিনি করোনামুক্ত নয় বলেও সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিশ্চিত করেছেন নিজেই।

নিজের করোনামুক্তর খবর ভুয়া দাবি করে বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেলে এক টুইট বার্তায় অমিতাভ বচ্চন জানিয়েছেন, 'এই খবর মিথ্যা, দায়িত্বজ্ঞানহীন, ভুয়া এবং অসংশোধনীয় মিথ্যা!'

তবে এর আগে এক ভারতীয় টেলিভিশনে খবর প্রচার করা হয় অমিতাভ বচ্চন করোনামুক্ত। কিন্তু সেই খবর একেবারেই মিথ্যা বলে জানিয়েছেন বিগ বি নিজেই। পাশাপাশি ভক্তদের ভুল খবরে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান এই বর্ষীয়ান অভিনেতা।

অমিতাভের পাশাপাশি করোনা আক্রান্ত হয়ে গেল ১১ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিষেক বচ্চনও। পরের দিন ঐশ্বরিয়া ও আরাধ্যারও করোনা পজেটিভ আসে। বর্তমানে তারা সবাই মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি আছেন।

একমাত্র জয়া বচ্চন ছাড়া পুরো বচ্চন খানদান হাসপাতালে ভর্তি। স্বভাবতই উদ্বিগ্ন লাখ লাখ ভক্তরা। পাশাপাশি বচ্চন পরিবারের আরোগ্য কামনায় প্রার্থনা করছেন সকলেই। খুব শিগগিরই সুস্থ হয়ে অমিতাভ ও তাঁর পরিবার বাড়ি ফিরবেন আশাবাদী অনুরাগীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ