Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে এক দিনে নতুন করে করোনা (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা ৪৬ জন!

টাঙ্গাইল জেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ২:১২ পিএম

টাঙ্গাইল জেলায় আজ (২২ জুলাই) পর্যন্ত করোনা আক্রান্ত ১২৭১ জন। আজ (২২ জুলাই) নতুন করোনা আক্রান্তের সংখ্যা ৪৬ জন। টাঙ্গাইল করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২২ জন ও মোট সুস্থ হয়েছেন ৭০৬ জন। বর্তমানে বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ৫৪৩ জন।

টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা ভিত্তিক করোনা পরিস্থিতি –

টাঙ্গাইল সদর উপজেলায় নতুন আক্রান্ত ২৩ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৩৮৩ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ১৬৭ জন, মৃত্যুবরণ করেছেন ৬ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ২১০ জন।

নাগরপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করে কেউ আক্রান্ত হয়নি। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৪৭ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩৭ জন এবং এ পর্যন্ত মৃত্যুবরন করেছেন ১ জন। বর্তমানে চিকিৎসাধীন আছে ৪জন। আজ (২২ জুলাই) নাগরপুর উপজেলার করোনা পরিস্থিতি স্থিতিশীল।

দেলদুয়ার উপজেলায় আজ (২২ জুলাই) নতুন আক্রান্ত ১ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৬২ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩১ জন, মৃত্যুবরন করেছেন ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৩০ জন।

সখিপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করোনা আক্রান্ত ৫ জন । আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৬০ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২১ জন, মৃত্যুবরন করেছেন ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৩৮ জন।

মির্জাপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন আক্রান্ত ১ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৩৫৬ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২৫৬ জন, মৃত্যুবরন করেছেন ৬ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৯৪ জন।

বাসাইল উপজেলায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ২৭ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ১৪ জন,এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছে ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ১২ জন। আজ (২২ জুলাই) বাসাইল উপজেলার করোনা পরিস্থিতি স্থিতিশীল।

কালিহাতী উপজেলায় নতুন করে আজ (২২ জুলাই) আক্রান্ত ১ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৬১ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩৮ জন, এ পর্যন্ত কেউ মৃত্যুবরন করেনি এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ২৩ জন।

ঘাটাইল উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করে আক্রান্ত ২ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৪৯ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২৬ জন, মৃত্যুবরন করেছেন ২ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ২১ জন।

মধুপুর উপজেলায় নতুন করে আজ (২২ জুলাই) আক্রান্ত ৯ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৯০ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩৩ জন, মৃত্যুবরন করেছেন ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৫৬ জন।

ভূঞাপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন আক্রান্ত ৫ জন। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৫২ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২৫ জন, মৃত্যুবরন করেছেন ১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ২৬ জন।

গোপালপুর উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করে কেউ আক্রান্ত হয়নি। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৫০ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ৩২ জন,এ পর্যন্ত কেউ মৃত্যুবরন করেনি এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ১৮ জন। আজ (২২ জুলাই) গোপালপুর উপজেলার করোনা পরিস্থিতি স্থিতিশীল।

ধনবাড়ি উপজেলায় আজ (২২ জুলাই) নতুন করে কেউ আক্রান্ত হয়নি। আজ (২২ জুলাই) পর্যন্ত মোট করোনা আক্রান্ত ৩৪ জন। এদের মধ্যে মোট সুস্থ হয়েছে ২৬ জন, মৃত্যুবরন করেছেন ২ জন এবং বর্তমানে চিকিৎসাধীন আছে ৬ জন। আজ (২২ জুলাই) ধনবাড়ি উপজেলার করোনা পরিস্থিতি স্থিতিশীল।

টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন আছে ৮ জন।

টাঙ্গাইলের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে ৬ জন।

টাঙ্গাইল জেলার বাহিরে বিভিন্ন প্রতিষ্ঠানে চিকিৎসাধীন আছে ১১ জন।

বাড়িতে (হোম) আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছে ৫১৮ জন।

টাঙ্গাইল সিভিল সার্জন সূত্রে এ তথ্য জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ