Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে না সরলে কানিয়ে’কে ডিভোর্স দেবেন কিম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ৩:৪১ পিএম

প্রেসিডেন্ট নির্বাচন থেকে না সরলে কানিয়ে’কে ডিভোর্স দেবেন তার স্ত্রী কিম কার্দাশিয়ান।
‘অস্থির’ স্বামী কানিয়ে’র ওপর ভয়ানক চটেছেন কিম কার্দিশিয়ান। তাদের ৭ বছরের মেয়ে নর্থ’কে গর্ভপাত ঘটানোর পরিকল্পনার কথা জানিয়ে কানিয়ে ওয়েস্ট তার নির্বাচনী প্রচারণায় বলেন, স্রষ্টার নির্দেশে তা ঠেকানো সম্ভব হয়েছে। এখন কিম চাচ্ছেন অবিলম্বে কানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়াক। -ডেইলি মেইল, সান

র‌্যাপার সঙ্গীত শিল্পী কানিয়ে অবশ্য এধরনের হুমকিতে ভীত নন। আগেই বলে রেখেছেন কিম যদি ডিভোর্স দেন তাহলে তিনি শান্তিতে থাকবেন। তাহলে কি তাদের জুটি ভাঙ্গতে যাচ্ছে? আর নির্বাচনে জয় পরাজয় নিয়েও কোনো দুশ্চিন্তা নেই মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের এক সময়ের সমর্থক কানিয়ের।

নির্বাচনী প্রচারণার পর দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থেকে তারপর বাচ্চাদের কাছে কানিয়ে যেন আসে তাও কিম জানিয়ে দিয়েছেন। মাস্ক না পরে ওই প্রচারণায় কথা বলায় ভীষণ চটেছেন কিম। সামাজিক দূরত্ব বজায় রাখা হয়নি রোববারের সাউথ ক্যারোলিনায় ওই সভায় এরপর ব্যক্তিগত বিষয় নিয়ে জনসমক্ষে বক্তব্য রাখার বিষয়টি তো আছেই।

কিম এও বলছেন, কানিয়ে বলেছে আমার হাতে গর্ভপাতের পিল ছিল, এরপর বাচ্চাদের সামনে আমি মুখ দেখাবো কি করে? কানিয়ে কিন্তু বলছেন, নির্বাচনী প্রচারণায় দৃষ্টি আকর্ষণের জন্যে তিনি এভাবে বলেছেন। এবং এরপর কি বলতে হবে তাও তার জানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ