Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাফুফের সদস্য পদে লড়বেন টিপু সুলতান

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৭:২৩ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আসন্ন নির্বাচনে কার্যনির্বাহী কমিটির সদস্য পদে লড়বেন পুরান ঢাকার ঐতিহ্যবাহী ক্লাব রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক হাজী টিপু সুলতান। এরই প্রস্তুতি হিসেবে ইতোমধ্যে নিজের খেলোয়াড় ও সাংগঠনিক জীবন নিয়ে লিফলেট তৈরি করেছেন তিনি। ২০১৬ সালে বাফুফে নির্বাচনে মুসলিম ইনস্টিটিউট থেকে কাউন্সিলর হলেও আট ভোট কম পাওয়ায় দেশের ফুটবলের অভিভাবক সংস্থার সদস্য নির্বাচিত হতে পারেননি টিপু সুলতান। তবে হাল ছাড়েননি সাবেক ফুটবলার ও বর্তমানের এই ফুটবল সংগঠক। এবারও নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে সে জন্য একটি প্যানেল খুঁজছেন টিপু। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বাফুফের নির্বাচনে অংশ নিতে আমি বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) মহাসচিব তরফদার মো. রুহুল আমিনের সহায়তা চাই। তিনি সহযোগিতা করলেই আমি নির্বাচন করব।’

১৯৯০ সালে রহমতগঞ্জ ক্লাবের তৃতীয় বিভাগ দলের হয়ে খেলোয়াড়ী জীবন শুরু করেন টিপু। দু’বছর পর ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হলেও ২০০৬ সালে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তৃতীয় বিভাগের দল চকবাজার ইউনাইটেড ও টিপু সুলতান এসসি নামে পাইওনিয়ার লিগের একটি ক্লাব পরিচালনা করছেন তিনি। ফুটবলের সঙ্গে আজীবন জড়িয়ে থাকতে চান শেখ জামাল ধানমন্ডি ক্লাবের স্থায়ী সদস্য টিপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ