Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই স্থানে জামায়াত-শিবিরের নেতাকর্মীসহ আটক ৪৮

প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে জামায়াত-শিবিরের ১০ কর্মীসহ ৪৪ জনকে আটক করে। অপরদিকে আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে জামায়াতে ইসলামীর নেতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সাতক্ষীরা জেলা সংবাদদাতা জানান, সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ১০ কর্মীসহ ৪৪ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। গত রোববার সন্ধ্যা থেকে গতকাল সোমবার সকাল পর্যন্ত পরিচালিত অভিযানে জেলার আটটি থানার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে-সাতক্ষীরা সদর থানা ১২ জন, কলারোয়া থানা ৭ জন, তালা থানা ৫ জন, কালিগঞ্জ থানা ৭ জন, আশাশুনি থানা ৩ জন, শ্যামনগর থানা ৫ জন, দেবহাটা থানা ১ জন ও পাটকেলঘাটা থানা পুলিশ ৪ জনকে আটক করে। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতার বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদতা জানান, আশাশুনি থানা পুলিশ অভিযান চালিয়ে জামায়াতে ইসলামীর নেতাসহ ৪ আসামিকে গ্রেফতার করেছে। এএসআই বিশ্বজিৎ সরকার অভিযান চালিয়ে নাশকতা মামলা ১২(৫)১৬ এর আসামি বসুখালী গ্রামের জিয়াদ আলি গাজীর পুত্র আঃ বারীকে এবং জিআর ১৮৩/১৫ এর আসামী বাউচাষ গ্রামের মৃত নূর আলি সরদারের পুত্র হাবিবুর রহমান হবিকে গ্রেফতার করেন। আঃ বারী শোভনালী ইউনিয়ন জামায়াতের সভাপতি বলে পুলিশ জানিয়েছে। এএসআই ওহিদুল ইসলাম অভিযান চালিয়ে জিআর ১৩৯/১৩ এর আসামী কাকবাসিয়া গ্রামের তালেব মাষ্টারের পুত্র রায়হান গাজীকে এবং এসআই রশিদুজ্জামান ও এএসআই ফেরদৌস অভিযান চালিয়ে জিআর ১৬৩/১২ এর আসামী কাদাকাটি গ্রামের আঃ ছাত্তারের পুত্র মোক্তাজুলকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের গত রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে জামায়াত-শিবিরের নেতাকর্মীসহ আটক ৪৮
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ