Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

অপহরণের ৬ দিনেও গেলেও উদ্ধার করতে পারেনি পুলিশ

প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্মৃতি আক্তার নামে (১৫) এক দশম শ্রেণির শিক্ষার্থী অপহরণের ৬ দিন অতিবাহিত হওয়ার পরও ওই শিক্ষার্থীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। ২৫ জুলাই বিকেলে উপজেলার টেক নোয়াকদা কুমারপাড়া এলাকায় এ অপহরণের ঘটনা ঘটেছিল। মা রুমা বেগম জানান, স্থানীয় মানিক মিয়া তার মেয়ে স্মৃতি আক্তারকে বিভিন্ন সময় স্কুলে আসা যাওয়ার উত্যক্ত করত। মানিক মিয়া পথরোধ করে স্মৃতি আক্তারকে প্রেমের প্রস্তাব দিতো। স্মৃতি আক্তার তার প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে। স্মৃতি আক্তার তার বাবা মাকে বিষয়টি জানানো হলে তারা মানিক মিয়াকে তার মেয়েকে আর উত্যক্ত না করতে অনুরোধ জানায়।
এর জের ধরেই ২৫ জুলাই স্মৃতি আক্তার স্কুল থেকে বাড়ি ফেরার সময় তাকে সজীব ও মানিক মিয়া তাকে সিএনজি করে তুলে নিয়ে যায়। এ ঘটনায় অপহরণকারীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অপহরণের ৬ দিন পরও স্মৃতি আক্তারকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। স্কুল শিক্ষার্থী স্মৃতি আক্তারকে উদ্ধারের চেষ্টা চলছে। যাদের নামে অভিযোগ করা হয়েছে তাদের বিরুদ্ধে তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণের ৬ দিনেও গেলেও উদ্ধার করতে পারেনি পুলিশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ