Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা পরীক্ষায় না

ইন্ডিয়া টিভি | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ১২:০১ এএম

চিরসবুজ বলিউড অভিনেত্রী রেখার এক কথা, হোক করোনা! বাড়িতে মুম্বাই পৌরসভার কর্মীদের প্রবেশ করতে দেওয়া হবে না। বাড়ির একাধিক কর্মচারী করোনা পজিটিভ। তাদের মধ্যে একজন নিরাপত্তা কর্মীও রয়েছেন।
ইতোমধ্যে মুম্বাই পৌরসভার কর্মীরা আক্রান্তদের নিয়ে গেছেন চিকিৎসার জন্য। কিন্তু বাড়ি স্যানিটাইজড করা বা কোভিড-১৯ টেস্টের জন্য কিছুতেই খোঁজ মিলছে না বাড়ির কর্ত্রী রেখার। রেখার বাড়ি সি স্প্রিং সিল করে দেওয়া হয়েছে। কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে এই বাড়ি ও আশপাশের এলাকা।
স্বাভাবিকভাবেই ডাক পড়ে রেখা ও তার সহকারী ফারজানার। তাদের বলা হয়, টেস্ট ছাড়াও গোটা বাংলো স্যানিটাইজড না করলে নতুন করে সংক্রমণ ছড়াতে পারে। কিন্তু এই পদক্ষেপের জন্য কোনোভাবেই নাকি রাজি করানো যাচ্ছে না ‘উমরাওজান’ নায়িকাকে।
ফারজানা পৌরসভার কর্মীদের অভিনেত্রীর ফোন নম্বর দিয়েছেন। বলেন, আগে ফোনে ম্যাডামের সঙ্গে কথা বলে তারপর যেন তারা আসেন। কিন্তু সব চেষ্টাতেই পানি ঢেলে দিয়েছেন রেখা। তার একটাই কথা, বাড়ির অভ্যন্তরে কাউকে প্রবেশ করতে দেবেনই না। আর তিনি টেস্টও করাবেন না!
অভিনেত্রীর দাবি, তিনি অচেনা কারোর সংস্পর্শে আর আসতে চান না। তাই তার বাড়িতে অপরিচিতদের প্রবেশ নিষেধ। নিন্দুকদের দাবি, এই সুযোগে কেউ যাতে অভিনেত্রীর আসল চেহারা দেখে নিতে না পারেন সে জন্যই সম্ভবত তিনি এমন আচরণ করছেন।
অবশ্য রেখা জানিয়েছেন, তিনি নিজেই নিজের লালারস সংগ্রহ করে পৌরসভায় জমা দেবেন। বাড়িতে প্রবেশ করতে না পেরে মুম্বাই পৌরসভা আপাতত রেখার লালারসের জন্যই অপেক্ষা করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ