Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইনকিলাবের সাংবাদিক শামসুল আলম খানের বাবার ইন্তেকাল

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৪১ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০১৬

ময়মনসিংহ আঞ্চলিক অফিস :  দৈনিক ইনকিলাবের আঞ্চলিক প্রধান, প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক ও দৈনিক আজকের ময়মনসিংহের সম্পাদক আলহাজ্ব মোঃ শামসুল আলম খানের বাবা ইউনুছ আলী খান (৯৫) গত মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১১টায় ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার জোরবাড়িয়া গ্রামের নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।
জানা যায়, মরহুম ইউনুছ আলী দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৬ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।    
এদিকে বুধবার বাদ জোহর ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার জোরবাড়িয়া উত্তরপাড়া নিজ গ্রামের বাড়িতে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন মরহুমের মেজো ছেলে মজিবুর রহমান খান। পরে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন ফুলবাড়িয়া পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রাজ্জাক, জেলা জামায়াতের আমির অধ্যাপক জসিম উদ্দিন, সিটি প্রেসক্লাবের সভাপতি আইয়ুব আলী, ময়মনসিংহ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, স্বদেশ হাসপাতালের এমডি শামসুদ্দোহা মাসুম, রাধাকানাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম, ফুলবাড়িয়া মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলী, কাতলাসেন কাদেরিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল ওয়াহাব মাদানী, ময়মনসিংহ টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ মূসা, সাংবাদিক আমান উল্লাহ আকন্দ জাহাঙ্গীরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অপরদিকে ইউনুছ আলী খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, জেলা নাগরিক আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ও আমোকসুর সাবেক জিএস অধ্যাপক মফিজুন নূর খোকা, কেন্দ্রীয় যুবদল নেতা লিটন আকন্দ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাবের সাংবাদিক শামসুল আলম খানের বাবার ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ