Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নতুন করে এক চিকিৎসক ও ৫ পুলিশসহ ৫০ জন করোনায় আক্রান্ত

জেলায় মোট আক্রান্ত ৯৬৫ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ১১:৩৭ এএম

টাঙ্গাইলে নতুন করে ঘাটাইল স্বাস্থ্যকমপ্লেক্সের এক চিকিৎসক ও মির্জাপুরের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের ৫ পুলিশসহ জেলায় ৫০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। জেলায় সর্বমোট আক্রান্ত ৯৬৫ জন।

এদের মধ্যে মোট সুস্থ্য রোগীর সংখ্যা ৫৩৩ জন। মোট মৃত্যুবরণ করেছে ২১ জন। বাড়িতে ও আইসোলেশনে চিকিৎসাধীন আছে ৩৯৩ জন। নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে ৩২ টি। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।
আক্রান্তদের মধ্যে মির্জাপুর মহেড়া পুলিশ ট্রেনিংসেন্টারের ৫ পুলিশসহ ২০ জন। ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের একজন মেডিকেল অফিসার ও হাসপাতালের কমপাউন্ডারসহ পাঁচজন। টাঙ্গাইল সদর উপজেলায় ১৫ জন। দেলদুয়ারে পাঁচজন। মধুপুরে চারজন ও গোপালপুর উপজেলায় একজন রয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে মোট ৩০ জন রোগী ভর্তি হয়। তাদের মধ্যে ২৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে চারজন চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ