Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাটুরিয়ায় পারের অপেক্ষায় তিন শতাধিক ট্রাক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১০:৫৭ এএম

পদ্মায় পানি বাড়ায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। এতে পাটুরিয়া ঘাট পয়েন্টে সকাল থেকেই পারের অপেক্ষায় রয়েছে কয়েক শতাধিক পণ্য বোঝাই ট্রাক। সকালে যাত্রীবাহী পরিবহনের চাপ কম থাকলেও ছোট ব্যক্তিগত গাড়ি (প্রাইভেটকার) কিছুটা চাপ রয়েছে।

শুক্রবার (১০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে পাটুরিয়া ঘাট পয়েন্টে পণ্যবোঝাই ট্রাকের র্দীঘ সারির এমন চিত্র দেখা যায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পাটুরিয়া ঘাট পয়েন্টে যানবাহনের সারিও দীর্ঘ হওয়ায় পণ্য বোঝাই ট্রাকের লাইন আরসিয়ালের মোড় ছাড়িয়ে গেছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন র্কপোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার রাত থেকেই পণ্য বোঝাই ট্রাকের বাড়তি চাপ পড়ে পাটুরিয়া ঘাট পয়েন্টে। পদ্মা নদীতে পানি বৃদ্ধি ও স্রোতের কারণে ফেরি চলাচলে আগের চেয়ে সময় কিছুটা বেশি লাগায় ফেরির ট্রিপের সংখ্যা কমে গেছে। এমনিতেও শুক্রবারে পাটুরিয়া ঘাটে যানবাহনের চাপ অন্য দিনের চেয়ে একটু বেশি থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরি বন্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ