Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোক সংবাদ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

নুরুল ইসলাম 

নরসিংদী জেলা বিএনপি যুগ্ম সম্পাদক এবং নরসিংদী থানা বিএনপিসাধারণ সম্পাদক নুরুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল বিকেল পাঁচটায় তিনি ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তার বয়স হয়েছিল (৫২) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন পুত্র রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকার ফার্মগেটের বাসায় থাকাকালীন তার করোনার উপসর্গ দেখা দেয়। গত শুক্রবার তার পরিবারের লোকজন তাকে ঢাকার শমরিতা হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি ঘটলে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তাকে আইসিইউতে রাখা হয়। তিন দিন আইসিইউতে থাকা অবস্থায় গতকাল বিকেলে তিনি মারা যান। তার মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, নরসিংদী জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহী, সুলতান উদ্দিন মোল্লা, তোফাজ্জল হোসেন মাস্টার, মহসিন হোসাইন বিদ্যুৎ, নজরুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

২০ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ