Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা জয় করে রাউজান থানায় ফিরল আরও ছয় পুলিশ সদস্য

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২০, ৬:৫২ পিএম

করোনা জয় করে কর্মস্থলে ফিরল রাউজান থানার আরও ৬ পুলিশ সদস্য। বুধবার করোনা জয়ী পুলিশ সদস্যরা কর্মস্থলে ফিরলে ফুল দিয়ে বরণ করে নেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ পিপিএম। এসময় করোনা জয়ী ৬ পুলিশ সদস্যের মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাবস প্রদান করা হয়।
করোনা জয়ী ৬ পুলিশ সদস্য হলেন, রাউজান থানার কাগতিয়া ফাড়ির পুলিশ কনস্টেবল আজাহারুল ইসলাম, রবিন হোসেন শুভ, চন্দন দাশ, আবদুল হাকিম, কৃষ্ণ মোহন চাকমা, মো. জসিম উদ্দিন। ৬ পুলিশ সদস্যের উপসর্গ থাকায় গত ১২ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দিলে তাদের পজেটিভ আসে। পরবর্তীতে দ্বিতীয় নমুনা দেয়ার পর রিপোর্টে নেগেটিভ আসে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন থাকা ১৮ পুলিশ সদস্যদের মধ্যে এ পর্যন্ত ৯ পুলিশ সদস্য সুস্থ কর্মস্থলে যোগদান করেছেন।
সুস্থ হয়ে ফিরে আসা পুলিশ কনস্টেবল কৃষ্ণ মোহন চাকমা বলেন, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার ব্যবস্থাপনায় চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হয়ে কর্মস্থলে ফিরেছি।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ পিপিএম করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুস্থ হওয়া সব পুলিশ সদস্যকে অভিনন্দন জানান। বর্তমানে যাঁরা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন, তাঁদের দ্রুত সুস্থতা কামনা করেন। একই সাথে করোনায় মৃত্যবরণকারী পুলিশ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ