Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নতুন করে তিন পুলিশ ও চারজন হাসপাতালের স্টাফসহ ২২ জন করোনায় আক্রান্ত

জেলায় মোট আক্রান্ত ৭৬৯ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২০, ১:১৪ পিএম

টাঙ্গাইলে নতুন করে তিন পুলিশ সদস্য ও চারজন হাসপাতলের স্টাফ সহ ২২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্ত হলো ৭৬৯ জন। আক্রান্তদের মধ্যে মির্জাপুর উপজেলায় মহেড়া পুলিশ ট্রেনিং স্টেন্টারের তিন পুলিশ সদস্যসহ ১৫জন, টাঙ্গাইল সদরে জেনারেল হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা, প্রধান সহকারী, অফিস সহকারী, স্টোর কিপারসহ ৪জন, নাগরপুরে ১জন, কালিহাতীতে ১জন ও ঘাটাইল উপজেলায় ১জন রয়েছে। জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩৭৯ জন। মারা গেছে মোট ১৬জন। নমুনা সংগ্রহের রিপোর্ট পেন্ডিং রয়েছে ১৬৩টি। বাড়িতে ও আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ৩৫৬ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন। 

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ২৮ জন ভর্তি হয়। ১৯ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে টাঙ্গাইল সদরের দুই জন ও মির্জাপুরের চারজন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ