Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় ছাগলনাইয়ার আ.লীগ নেতার মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ১০:২৭ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফেনীর ছাগলনাইয়ার আওয়ামী লীগ নেতা ব্যবসায়ী জুলফিকুল সিদ্দীকির (৫১) মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি মারা যান। নিহত জুলফিকুল সিদ্দীকি জেলার ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের নিজকুঞ্জরা এলাকার আলোকদিয়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল নিহতের পরিবারের বরাত দিয়ে জানায়, আওয়ামী লীগ নেতা জুলফিকুল সিদ্দীকি কিছুদিন পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকরা তাকে প্লাজমা দেয়ার পরামর্শ দিয়েছিলো। তবে বিভিন্ন স্থানে খুঁজেও তার রক্তের গ্রুপের প্লাজমা পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ