Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরিয়ালের সেটে বাংলা শিক্ষক মুন ব্যানার্জি

প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

মুন ব্যানার্জি হিন্দি ‘কসৌটি জিন্দেগি কে’ সিরিয়ালে প্রথম বাঙালির ভ‚মিকায় অভিনয় করেছিলেন। সিরিয়ালটিতে তার চরিত্রটির নাম ছিল সম্পদা বসু। বিয়ন্ড ড্রিমসের ‘কুছ রাঙ পেয়ার কে এয়সি ভি’ সিরিয়ালে তিনি আবার এমন এক চরিত্রে অভিনয় করছেন। সোনি টিভির এই জনপ্রিয় সিরিয়ালটিতে তিনি কেন্দ্রীয় নারী চরিত্র সোনাক্ষি বোসের মা আশা বোসের ভ‚মিকায় অভিনয় করছেন।
সেটের অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে মুন বলেন, “আশা বোসের ভ‚মিকায় অভিনয় অবশ্যই দারুণ এক অভিজ্ঞতা। পুরো কাস্টই খুব অন্তরঙ্গ, পর্দায় যেমন দেখা যায় আসলেও তেমন। সোনাক্ষির পরিবার দর্শকদের মুখে হাসি ফোটায়। পরিবারের সব সদস্যই শুভবাদী বলে সবকিছুকে অন্য দৃষ্টিতে দেখে।”
তিনি আরও বলেন, “বিয়ন্ড ড্রিমসের সঙ্গে কাজ করা অবশ্যই সুবিধাজনক, আমি সেটে প্রতিটি দিন উপভোগ করছি। বাঙালি বলে বাড়তি কদর আছে। আমার অনস্ক্রিন পরিবার তাদের বাংলা উচ্চারণ ঠিক কী নয় তা আমার কাছ থেকেই জেনে নেয়। এতে আমার ভালই লাগে। অনেক বছর আগে আমি ‘কসৌটি জিন্দেগি কে’তে সম্পদা বসুর ভ‚মিকায় অভিনয় করে অনেক পেয়েছি। আর এখন আশা বোসের ভ‚মিকায় অভিনয় করার সময় অনুভব করছি এই ভ‚মিকাটিও আমাকে অনেক সমৃদ্ধ করবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিয়ালের সেটে বাংলা শিক্ষক মুন ব্যানার্জি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ