Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিজের জীবনী চলচ্চিত্রে সানি লিয়নি

প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

‘জিসম টু’ চলচ্চিত্রটি দিয়ে অভিষেকের পর বলিউডের নির্মাতাদের কাছে দ্রæত সবচেয়ে আকাক্সিক্ষত তারকাদের একজনে পরিণত হয়েছেন সানি লিয়নি। তবে সাবেক এই পর্নো তারকা বরাবরই কিছুটা হলেও বাধার সম্মুখীন হয়েছেন, কখনও হয়েছেন সমালোচিত। তবে এই বাধাকে সবসময়ই মোকাবেলা করে নিজের অবস্থানে স্থির আছেন তিনি। এবার তিনি তার নিজের একটি জীবনী চলচ্চিত্রে অভিনয় করবেন।
‘তেরে বিন লাদেন’ এবং ‘সৌকিনস’-এর মত চলচ্চিত্রের জন্য খ্যাত অভিষেক শর্মা সানির জীবন নিয়ে চলচ্চিত্রটি নির্মাণ করবেন। এটি অবশ্য সানিকে নিয়ে প্রথম চলচ্চিত্র নয়। এর আগে কানাডীয় আলোকচিত্র সাংবাদিক দিলীপ মেহতা তাকে নিয়ে ‘মোস্টলি সানি পার্টলি ক্লাউডি’ নামে একটি প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন; ১০১৬’র সানড্যান্স চলচ্চিত্র উৎসবে এটির প্রিমিয়ার হয়েছে। অভিষেকেরটি হবে সানিকে নিয়ে মূলধারার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।
চলচ্চিত্রটি সম্পর্কে বিষদ কিছু প্রকাশ না করা হলেও জানা গেছে অভিনেত্রীটির স্বামী ড্যানিয়েল ওয়েবারও এতে অভিনয় করবেন। এটি প্রধানত ড্যানিয়েল আর সানির প্রেমের গল্প, সঙ্গে বিনোদন জগতে তাদের পেশাগত অবস্থানের বিবরণও থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিজের জীবনী চলচ্চিত্রে সানি লিয়নি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ