Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘অনেক বাংলাদেশির’ আবেদন

দ্য এক্সপ্রেস ট্রিবিউন | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ১২:০৩ এএম

পাকিস্তানের জনপ্রিয় গায়ক এবং সংগীত পরিচালক সুজা হায়দারের পরিকল্পনায় আয়োজিত ‘আইডল অনলাইন’ গানের প্রতিযোগিতায় অনেক বাংলাদেশি অবেদন করেছেন। ৯০ দশকের অন্যতম সেরা পাকিস্তানি সংগীত শিল্পী জাবেদ হায়দারের ভাই সুজা দেশটির বাঘী সিরিয়ালের সংগীত আয়োজন করে তুমুল জনপ্রিয়তা পান।
তিনি বলিউডেও কাজ করেছেন। করোনাকালে অন্য সবার মতো সুজাও চার দেয়ালে বন্দী। এই সময়ে চেষ্টা করছেন ভিন্নধর্মী একটি ট্যালেন্ট হান্টের আয়োজন করার। আইডল অনলাইনে ইতোমধ্যে ৫০ জন প্রতিযোগীর নাম ঘোষণা করা হয়েছে। সেখানে যে নাম রয়েছে তাদের ভেতর বাংলাদেশি কেউ আছেন কি না, সেটি আয়োজকেরা স্পষ্ট করেননি।

সুজা হায়দার গণমাধ্যমকে বলেন, ‘আমরা দুই হাজার আবেদন পেয়েছি। এত সাড়া পেয়েছি যে শুধু পাকিস্তান নয়, বাংলাদেশ-ভারত থেকেও অনেকে আবেদন করেছেন।’
‘এই প্রতিযোগিতা অনলাইনে হবে। মোট ১০০ জন মেধাবীকে নির্বাচন করে পরবর্তী কার্যক্রম ঘোষণা করা হবে। সবকিছু এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। স্পন্সর, বিচারক, প্রতিযোগিতার ধরন- সব কিছু চ‚ড়ান্ত করতে হবে।’
সুজা জানিয়েছেন, চ‚ড়ান্ত পর্যায়ে সুযোগ পাওয়া শিল্পীদের থেকে মোট চারজনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে-দুজন ছেলে, দুজন মেয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ