Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিংবদন্তি কমেডিয়ান আর নেই

সিএনএন | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২০, ১২:০৩ এএম

হলিউডের কিংবদন্তি কমেডি অভিনেতা, পরিচালক, প্রযোজক এবং লেখক কার্ল রেইনার (৯৮) আর নেই। গত সোমবার রাতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের অভিজাত এলাকা বেভারলি হিলসের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জনপ্রিয় এ অভিনেতার সহকারী জুডি নাগি জানিয়েছেন, কার্ল রেইনার বার্ধক্যজনিত শারীরিক জটিলতায় ভুগছিলেন এবং তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। কার্লের ছেলে হলিউডের চলচ্চিত্র পরিচালক রব রেইনার এক টুইট বার্তায় বলেছেন, তার বাবা পথপ্রদর্শক ছিলেন। বাবার মৃত্যুতে তার হৃদয় ভেঙে গেছে। কার্ল রেইনারের স্ত্রী এস্টেল ২০০৮ সালে ৬৪ বছর বয়সে মারা যান।

উল্লেখ্য, প্রখ্যাত কমেডিয়ান কার্ল রেইনার হলিউডের জনপ্রিয় ‘দ্য ডিক ভ্যান ডাইক শো’ এবং ‘দ্য ২০০০ ইয়ার্স ওল্ডম্যান’-এর নির্মাতা ছিলেন। অভিনয় ও চিত্রপরিচালনার পাশাপাশি তিনি অংসখ্য বইও লিখেছেন। কার্ল রেইনার অ্যামি অ্যাওয়ার্ডসহ বিভিন্ন পুরস্কারে ভ‚ষিত হন। তার মৃত্যুতে হলিউডসহ সারাবিশ্বের চলচ্চিত্রপ্রেমীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। প্রিয় অভিনেতার মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন অসংখ্য ভক্ত-শুভাকাক্সক্ষী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ