Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামানের বদলী প্রত্যাহার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৩:০৬ পিএম

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা এর বদলী আদেশ প্রত্যাহার করা হয়েছে। মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে ২৯ জুন সোমবার স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে তার বদলীর আদেশ প্রত্যাহার করা হয়।

গত ১৪ মে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা কে ফরিদপুর থেকে মেহেরপুর জেলায় বদলী করা হয়েছিল। পরবর্তীতে সেই বদলীর আদেশ স্থগিত রাখা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের প্রজ্ঞাপনে জানানো হয়, জননিরাপত্তা বিভাগের ১৪ মে ২০২০ তারিখের প্রজ্ঞাপনমূলে বদলীর আদেশধীন বিসিএস (পুলিশ) ক্যাডারের কর্মকর্তা জনাব মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা পুলিশ সুপার, ফরিদপুর জেলাকে মেহেরপুর জেলা এবং জনাব এম এম মুরাদ আলী, পুলিশ সুপার মেহেরপুর জেলাকে পুলিশ সুপার, ফরিদপুর জেলা হিসাবে বদলীর আদেশের প্রযোজ্য অংশটুকু এতদ্বারা বাতিল করা হলো।

পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামানের বদলীর আদেশ প্রত্যাহার হওয়ায় ফরিদপুরের সর্বস্তরের জনগন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাধুবাদ জানিয়েছেন। একজন সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা হিসাবে তিনি ইতোমধ্যেই ফরিদপুরবাসীর মন জয় করে নিয়েছেন।

ফরিদপুরের পুলিশ সুপার হিসাবে মোঃ আলিমুজ্জামান (বিপিএম-সেবা) যোগদানের পর সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযানে সফল হওয়ায় ফরিদপুরবাসীর কাছে স্মরনীয় হয়ে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ