Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নান্দাইলে ছাত্রীর গোপন ভিডিও ফাঁস

অভিযুক্ত শিক্ষক লাপাত্তা

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলার শেরপুর ইউনিয়নের পাঁচরুখি বাজারে স্থাপিত কনফিডেন্স কোচিং সেন্টারের এক ছাত্রীর গোপন ভিডিও ফাঁস করেছে শিক্ষক নুরুল ইসলাম নুরু। গোপনে ছাত্রীর সাথে আপত্তিকর ভিডিওটি তুলে, এই ভিডিও দিয়ে প্রতিনিয়ত ব্লাকমেইল করার চেষ্টায় ব্যর্থ হওয়ায় তা ফাঁস করে দেয়। ভিডিওটি বিভিন্ন লোকজনের হাতে থাকায় বিপাকে পড়েছেন ছাত্রীর পরিবারের লোকজন। বর্তমানে অভিযুক্ত শিক্ষক নুরু লাপাত্তা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত কোচিং সেন্টারের প্রধান হচ্ছে শিক্ষক নুরুল ইসলাম নুরু। সে পাঁচরুখি গ্রামের আব্দুস সালামের পুত্র। আর ওই কোচিং সেন্টারের ছাত্রীর বাড়ি পাশের ইউনিয়নে। দীর্ঘদিন ধরে ছাত্রীর সাথে বিয়ের কথা বলে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। পরে বিভিন্ন সময়ে ছাত্রী ও শিক্ষকের মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। হঠাৎ দু’জনের মধ্যে ভুল বুঝাবুঝি হওয়ায় তাদের মধ্যে দূরত্বের সৃষ্টি হলে ভিডিওটি ফাঁস করে দেয়। বিষয়টি ধামাচাপা দিতে শিক্ষক পরিবারের হয়ে একটি চক্র ওঠে পরে লেগেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপন-ভিডিও-ফাঁস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ