Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ষোলতেই এতো পারিশ্রমিক!

ইউকে এক্সপ্রেস | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০০ এএম

হলিউডের অন্যতম শীর্ষ পারিশ্রমিকের টিনেজ অভিনয়শিল্পীর তকমা জুটেছে মিলি ববি ব্রাউনের গায়ে। তিনি ওয়েব সিরিজ ‘স্ট্রেঞ্জার থিংস’-এর অংশ হন মাত্র ১৩ বছর বয়সে। এরপর ‘গডজিলা : কিং অব মনস্টারস’-এ অভিনয় করেন। বলা হচ্ছে, তার সমান পারিশ্রমিক অনেকে অভিজ্ঞ অভিনেতার কপালে এত তাড়াতাড়ি জুটেনি।
ডাফার ব্রাদার্সের শো ‘স্ট্রেঞ্জার থিংস’-এ ইলেভেন চরিত্রে অভিনয় করে খ্যাতি পান মিলি। কিশোরদের স্কোয়াডে একমাত্র নারী চরিত্রও এটি, যা তাকে সবার চোখে মনি বানিয়ে তোলে। ওই সিরিজের প্রতি পর্বের জন্য আয় করেন সাড়ে ৩ লাখ ডলার।
এরপর মিলি যুক্ত হন ‘গডজিলা’র মতো জনপ্রিয় হলিউড ফ্র্যাঞ্চাইজিতে। গত বছর মুক্তি পায় ‘গডজিলা : কিং অব দ্য মনস্টারস’। আগামী বছর আসছে ‘গডজিলা ভার্সেস কং’। এই দুই ছবি থেকেও কিশোর অভিনেত্রীর আয় কম নয়।
গডজিলায় ম্যাডিসন রাসেল ওরফে চরিত্রে অভিনয় করছেন মিলি ববি ব্রাউন। দ্য বø্যাস্টের এক প্রতিবেদনে বলা হচ্ছে, এ সিনেমায় মিলির পারিশ্রমিক ছিল এক মিলিয়ন ডলার। গডজিলার নানান ব্যবসায়িক সামগ্রী থেকে ৫ শতাংশ লাভও যাচ্ছে তার পকেটে!
‘গডজিলা ভার্সেস কং’-এর জন্য মিলিকে দেওয়া হচ্ছে ৩ মিলিয়ন ডলার। এদিকে সম্প্রতি নেটফ্লিক্স সিনেমা ‘ইনোলা হোমস’-এর পয়লা দর্শন প্রকাশ করেছেন মিলি। এ ছবির অন্যতম প্রযোজকও তিনি। হেনরি কাভিল অভিনীত এ সিনেমায় শার্লক হোমসের ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন মিলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ