Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা থেকে দুবাই গেল এমিরেটসের প্রথম ফ্লাইট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১১:১১ এএম

করোনাভাইরাসের কারণে ফ্লাইট চলাচল বন্ধ হওয়ার পর প্রথমবারের মতো বাংলাদেশে শিডিউল ফ্লাইট পরিচালনা করছে সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক এয়ারলাইন্স এমিরেটস।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাত ১টা ৫২ মিনিটে বাংলাদেশি যাত্রীদের নিয়ে এমিরেটসের ইকে-৫৮৫ ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়।
ফ্লাইটে সংযুক্ত আরব আমিরাতের নাগরিক ও ইউরোপগামী মোট ২৫৮ প্রবাসী বাংলাদেশি ছিলেন। বৃহস্পতিবার দুবাইয়ের স্থানীয় সময় ভোর ৫টায় ফ্লাইটটি সেখানে অবতরণ করে।

এর আগে প্রায় ৩ মাস পর বুধবার রাত সাড়ে ১১টায় দুবাই থেকে এমিরেটসের ফ্লাইটটি ঢাকায় অবতরণ করে।
উল্লেখ্য, ২১ জুন থেকে তাদের ফ্লাইট চালানোর অনুমতি দেয় বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। তবে ৩ দিন সময় নিয়ে ২৪ জুন থেকেই বাংলাদেশে ফ্লাইট চলাচল শুরু করেছে তারা।

৭ জুলাই পর্যন্ত দুবাইয়ে বাংলাদেশি প্রবেশে নিষেধাজ্ঞার কারণে এই রুটে শুধু দেশটির নাগরিক ও ট্রানজিট যাত্রীদের নেবে এমিরেটস।



 

Show all comments
  • জহিরুলইসলাম ২৭ জুন, ২০২০, ১০:২৬ এএম says : 0
    Emirates arelain এর অব সাইড থেকে কয়েকটা মোবাইল নাম্বার দেওয়া হয়েছে। এয়ারটিকেট বুকিং দেওয়ার জন্য। কিন্তু দুঃখ জনক হলো একটা নাম্বারে ও কল যাচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্লাইট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ