Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরে গৃহকর্ত্রীকে ছুরিকাঘাতে খুন

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১২:০১ এএম

নাটোর শহরের কানাইখালিস্থ চৌধুরি বাড়ি এলাকায় জাহানারা বেগম (৬০) নামে এক গৃহকর্ত্রী খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে সোহান (২০) নামের এক যুবকের ছুরিকাঘাতে তিনি খুন হন। নিহত জাহানারা বেগম একই এলাকার অবসরপ্রাপ্ত শিক্ষক মাজেদ খান চৌধুরীর স্ত্রী এবং সোহান একই এলাকার সাইফুল ইসলামের ছেলে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, চুরি করার সময় দেখে ফেলায় চোর জাহানারা চৌধুরীকে উপুর্যপরি ছুরিকাঘাত করে জানালা ভেঙে পালিয়ে যায়। জাহানারা চৌধুরীর শরীরে ছুরিকাঘাতের ৯টি চিহ্ন রয়েছে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সুন্দরবন কুরিয়ার সার্ভিসের নাটোরের কর্মচারী কান্দিভিটা মহল্লার সাইফুল ইসলাম মাজেদ খান চৌধুরীর বাসায় ভাড়া থাকতেন। সম্প্রতি সে বাসা পরিবর্তন করে সালেম খান চৌধুরীর বাসায় ভাড়া উঠেন।
মাজেদ খান চৌধুরীর বাসায় ভাড়া থাকার সুবাদে সাইফুল ইসলামের বখাটে ছেলে সোহান বাসার কোথায় কি আছে তা ভালভাবেই জানতো। গত বুধবার সোহান দিনের কোন এক সময় মাজেদ খান চৌধুরীর বাসায় ঢুকে আত্মগোপন করে থাকে। গভীর রাতে সে চুরি করা শুরু করে। এক পর্যায়ে জাহানারা চৌধুরীর রুমে ঢুকে স্বর্নালংকার হাতিয়ে নেয়ার সময় জাহানারা চৌধুরীর ঘুম ভেঙে যায়। এসময় সে সোহানকে জাপটে ধরলে সোহান উপুর্যপরি জাহানারা চৌধুরীকে ছুরিকাঘাত করে জানালার গ্রিল ভেঙে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সদর দরজা বন্ধ থাকায় জানালার গ্রিল ভেঙে ভেতরে ঢুকে জাহানারা চৌধুরীকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহানারা চৌধুরীর মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে জাহানারা চৌধুরী নিজেই হত্যাকান্ডের বর্ণনা দিয়ে যান বলে পরিবার ও প্রতিবেশী লোকজন দাবি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ