Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় মানববন্ধন

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা
নওগাঁয় জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতা বিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইঞ্জনিয়ার্স ইনস্টিটিউশন নওগাঁ জেলা শাখা। গত বুধবার দুপুরে মুক্তির মোড়ে প্রধান সড়কে ঘণ্টাকালব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করে। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন নওগাঁ জেলার চেয়ারম্যান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এ কে এম বাদশাহ মিয়া এতে সভাপতিত্ব করেন। মানববন্ধন চলাকালে সংগঠনের সাধারণ সম্পাদক পিডিবির নির্বাহী প্রকৌশলী শঙ্কর কুমার দেব, নওগাঁ ৫০ মেগাওয়ার্ট বিদ্যুৎ কেন্দ্রের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ কে এম মহিউদ্দিন, সিনিয়র প্রকৌশলী সাইফুল ইসলাম গোলাপ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল বাকী, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আনোয়ার হোসেন, নওগাঁ পৌরসভার নির্বাহী প্রকৌশলী গুরুদাস দত্ত, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী আব্দুল মালেক এবং পল্লী বিদ্যুৎ সমিতি নওগাঁ-১-এর জেনারেল ম্যানেজার মোঃ এনামুল হক বক্তব্য রাখেন।
বৃক্ষ মেলার উদ্বোধন
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন, র‌্যালি, আলোচনা সভা ও বৃক্ষের চারা বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ফলদ মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মুরাদুল হাসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ