Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শরখোলায় করোনায় ব্যাংক ম্যানেজারসহ ৫জন নতুন আক্রান্ত

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৩:১৩ পিএম

বাগেরহাটের শরণখোলায় নতুন করে আরো পাঁচ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরা হচ্ছেন, শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারের পিতা-এসকে মহিউদ্দিন উদ্দিন আহম্মেদ (৬১), তার মা নাজমিন আহম্মেদ (৪২), বোন মৌসান নাজনিন (২২), তাফালবাড়ি উপ-স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য সহকাররি মল্লিক আরাফাত (৩৩) ও জনতা ব্যাংকের শরণখোলা শাখার ব্যাবস্থাপক দেবাশীষ মিস্ত্রী। বুধবার দুপুরে তাদের দেয়া নমুনা পরীক্ষার রিপোর্ট শরণখোলায় এসে পৌছায়। এনিয়ে শরণখোলায় এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ২১ জনে দাড়িয়েছে।

স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফরিদা ইয়াসমিন জানান, গত সোমবার (২২জুন) শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১১ জনের নমুনা সংগ্রহ করে খুলনার পিসিআর ল্যাবে পাঠানো হয়। সেখান থেকে দুপুরে পাঁচ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসে পৌছায়। আক্রান্তদের মধ্যে ডাঃ ফয়সাল আহম্মেদের পরিবারের সদস্যরা খুলনায় তাদের বাড়িতে এবং অন্য দুইজন নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। ডাঃ ফয়সালের পরিবারের সদস্যদের নমুনা পরীক্ষা শরণখোলায় দিলেও তারা মূলতঃ খুলনায় বসবাস করেন। আক্রান্তদের সংর্স্পশে যারা আসছেন তাদের নমুনাও সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। এ পর্যন্ত ২১ জন আক্রান্তের মধ্যে থেকে সাতজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ