Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে গৃহবধূর হাতে চড় থাপ্পড় খেলেন দৈহারী ইউনিয়ন যুবলীগ সভাপতি

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:৪৩ পিএম

নেছারাবাদে মনি মন্ডল(৩৫) নামে এক গৃহবধূকে জড়িয়ে কুৎসা রটনার অভিযোগে চড় থাপ্পড় খেলেন দৈহারী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সুদেব মন্ডল। ২৩ জুন সন্ধ্যার পরে ভুক্তভোগী ওই গৃহবধূ নিজেই সুদেবকে ওই চড় থাপ্পড় দিয়েছেন বলে স্বীকার করেছেন। তবে, যুবলীগ নেতা সুদেব বলেছেন তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ এনে পূর্বপরিকল্পিতভাবে তাকে(সুদেবকে) থাপ্পড় দেয়া হয়েছে। এ নিয়ে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানাগেছে।

যুবলীগ নেতা সুদেব মন্ডল ওই এলাকার অবঃ স্কুল শিক্ষক শ্যামলাল মন্ডলের ছেলে।

অভিযোগকারি ভুক্তভোগী গৃহবধূ বলেন, তিনি এক সন্তানের জননী। তার স্বামী বিদেশে থাকে। বাড়ীতে বসে ওই গৃহবধূ একটি স্থানীয় এনজিওতে চাকরি করেন। গৃহবধূ বলেন, এলাকার সুদেব তাকে নিয়ে প্রায়ই সময় রাস্তাঘাটে বাজে কথা বলে বেড়ান। যা খুবই লজ্জাজনক ব্যাপার। ঘটনার দিন সন্ধ্যায় তিনি (মনি মন্ডল) তার বোনদের সাথে নিয়ে সুদেবের কাছে গিয়ে তাকে জড়িয়ে কুৎসা রটনার বিষয়ে জানতে চান। এসময় সুদেব উল্টো তার উপর চটে গিয়ে আরো অনেক বাজে কথা বলে উঠে। তাই আত্মরক্ষার্থে তিনি যুবলীগ নেতা সুদেবকে কয়েকটা চড় থাপ্পড় দিয়েছেন।

অভিযোগ অস্বীকার করে যুবলীগ নেতা সুদেব বলেন, ওই দিন হটাৎ মনি মন্ডল এসে তার কাছে তাকে নিয়ে রটানোর একটা কথা বলার অভিযোগ তুলেন। কিছু না বোজা হয়ে উঠার আগেই মনি তাকে থাপ্পড় দিয়ে বসেন। যা সম্পূর্ন পূর্বপরিকল্পিত বলে দাবি করেন সুদেব। এ ব্যাপারে যুবলীগ নেতা সুদেব থানায় একটি লিখিত অভিযোগও দিয়েছেন বলে জানান।

নেছারাবাদ থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, এ বিষয়ে কারো পক্ষ থেকে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি।

নেছারাবাদ থানা যুবলীগের সম্পাদক হাসান-আল- মামুন জানান, সুদেব ওই ইউনিয়নের যুবলীগের সভাপতি পদে আছেন। সুদেবের বিরুদ্ধে ওই এলাকার এক গৃহবধূর নিয়ে কুৎসা রটনার একটি কথা শোনা গেছে। তবে এব্যাপারে মেয়েটির পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ পাওয়া গেলে সাংগঠনিক নিয়মনুযায়ি সুদেবের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ