Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে ভাই বোনসহ ৪জন করোনায় আক্রান্ত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১১:১০ এএম

সিলেটের ওসমানীনগরে একই পরিবারের প্রধান শিক্ষক ১ ভাই ২বোন সহ নতুন করে ৪জন করোনায় আক্রান্ত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে এই চারজনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্ত এই চারজন নিয়ে ওসমানীনগরে মোট ৩৩জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন।

করোনায় আক্রান্তরা হচ্ছেন, উপজেলার সাদিপুর ইউপির রহমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হলিমপুর গ্রামের মো. নজরুল ইসলাম(৫৬) তাঁর বড় দুই বোন আমিনা বেগম(৬৪), নেহার বেগম(৬০) ও একই উপজেলার বুরুঙ্গা ইউপির আনোয়ারপুর গ্রামের মো. আলী নছির(৩২)।
ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী নতুন করে ৪জন করোন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্তদের বাড়ি বুধবার লকডাউন সহ প্রয়োজীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ওসমানীনগরে এ পর্যন্ত ২৫৪ জনের নমুনা সংগ্রহ করা হয় এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ২২৩জনের, অপেক্ষামান রিপোর্ট বাকী রয়েছে ৩১টি, মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৩৩ জন। এর মধ্যে মারা গেছেন ২জন, সুস্থ হয়েছেন ১৬ জন এবং আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ১৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ