Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় ধর্ষক দুলাভাই আটক

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রামের লোহাগড়ায় এক কিশোরীকে ফাঁদে ফেলে এক বছর ধরে ধর্ষণ করে আসছে দুলা ভাই। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের লোহাগাড়ার পদুয়া ইউনিয়নে। ভুক্তভোগীর অভিযোগে গত সোমবার অভিযুক্ত সবজি ব্যবসায়ী দুলাভাই কাইছার হামিদ (৩০) কে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। তিনি সাতকানিয়ার ছদহা ইউনিয়নের বিল্লা পাড়ার মোস্তাক আহমদের ছেলে ও দুই সন্তানের জনক। জানা গেছে, ভুক্তভোগীর বাবা মারা যাওয়ার পর গত এক বছর ধরে নানা রকম ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক যৌন উত্তেজক ওষুধ খাইয়ে দুলাভাই কাইছার হামিদ ধর্ষণ করে আসছে। ধর্ষণের অশ্লীল ভিডিও চিত্র মোবাইলে ধারণ করে এবং তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে গত সপ্তাহে তাকে চট্টগ্রাম-কক্সবাজারের বিভিন্ন হোটেলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষক করে।

লোহাগাড়া থানার ওসি জাকির হোসেন মাহমুদ বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক এবং বেদনাদায়ক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কাইছার হামিদ অপরাধ স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ