Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ সস্ত্রীক করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৮:৫৮ পিএম

বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ করোনায় আক্রান্ত বলে জানা গেছে। তার কোভিড টেস্ট রিপোর্ট পজিটিভ আসার খবর নিজেই জানিয়েছেন সার্বিয়ান টেনিস তারকা জকোভিচ। -সিএনএন
টেনিস তারকা জকোভিচের স্ত্রী জেলেনার টেস্টের রিপোর্টও পজিটিভ এসেছে। তবে তার বাচ্চাদের রিপোর্ট এসেছে নেগেটিভ। এর আগে বুলগেরিয়ার টেনিস তারকা গ্রিগর দিমিত্রভের কোভিড পজিটিভে তোলপাড় শুরু হয় বিশ্ব টেনিস মহলে। অভিযোগের তির ছিল জকোভিচের দিকেই। কারণ তার আমন্ত্রণে দিমিত্রভ - সহ যারাই বেলগ্রেডে আদ্রিয়া প্রদর্শনী টুর্নামেন্ট খেলতে গিয়েছিলেন , প্রত্যেকেই কোভিডে আক্রান্ত হন ।

কোভিড মহামারীর মধ্যে এ টুর্নামেন্ট আয়োজনের দরকার কী ছিল , সেই প্রশ্নই উঠেছে । আপাতত ১৪ দিন জকোভিচ কোয়ারেন্টাইনে থাকবেন। পাঁচ দিন পরে ফের পরীক্ষা করা হবে তার। জকোভিচ বলেছেন কোভিড ভাইরাসের সঙ্গে আত্মস্থ হয়েই দিন অতিবাহিত করতে হবে। তবে তার ডাকে সাড়া দিয়ে টুর্নামেন্টে এসে যারা কোভিডে আক্রান্ত হয়েছেন সে জন্যে তিনি ক্ষমা চান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ