Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনন্দমোহন কলেজকে সন্ত্রাস ও জঙ্গিমুক্ত ঘোষণা

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজকে সন্ত্রাস ও জঙ্গিমুক্ত ঘোষণা করেছেন কলেজের প্রিন্সিপাল অধ্যাপক মো. জাকির হোসেন।
তিনি বলেন, কোন সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান এ কলেজে নেই। এদের মোকাবেলায় শিক্ষক ও শিক্ষার্থীদের সবসময় সজাগ থাকতে হবে।
বুধবার দুপুরে কলেজের প্রধান ফটকের সামনে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি আনন্দমোহন কলেজ ইউনিটের আয়োজনে গুলশান, শোলাকিয়াসহ দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলার প্রতিবাদে জঙ্গিবাদ বিরোধী ঘন্টাব্যাপী মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।
মানববন্ধনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় সমাজকল্যাণ সচিব ও সংশ্লিষ্ট কলেজের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক আমির হোসেন।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি ময়মনসিংহ অঞ্চলের যুগ্ম সম্পাদক নুরুল আফসার, সাংগঠনিক সচিব আ.স.ম আবিদুল মওলা, গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক আবুল কাশেম আকন্দ, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মতিউর রহমান পাঠান, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক লুৎফুর কবির প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনন্দমোহন কলেজকে সন্ত্রাস ও জঙ্গিমুক্ত ঘোষণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ