Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১০:১৪ পিএম

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চার জনের মৃত্যু হয়েছে। সোমবার (২২ জুন) চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।
এরা হলেন, কলারোয়া উপজেলার গোয়ালচাতর গ্রামের জাহাবক্স দালালের ছেলে গোলাম রব্বানী (৬২), তালা উপজেলার পাটকেলঘাটা থানার শাঁকদাহ গ্রামের সামছুদ্দিন সরদারের ছেলে ইউনুস আলী (৪২), সদর উপজেলার বাঁশদহা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে রুস্তম আলী (৭০) ও কালিগঞ্জ উপজেলার তারালী গ্রামের ছিদ্দিকের ছেলে শরিফুল ইসলাম (১৩)।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ¦র ও শ^াসকষ্ট নিয়ে গত বৃহষ্পতিবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন ইউনুছ আলী। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান। এদিকে একই উপসর্গ নিয়ে রোববার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন সদর উপজেলার বাঁশদহা গ্রামের রুস্তম আলী। দুপুরে তারও মৃত্যু হয়। এছাড়া, তারালি গ্রামের শরিফুল ইসলাম বিকালে ভর্তি হওয়ার কিছু সময় পর মারা যায়।
এর আগে জ্বর, শ^াসকষ্ট ও ডায়েরিয়া নিয়ে রোববার কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি হন কৃষক গোলাম রব্বানী (৬২)। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাত ১১ টার দিকে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এদিকে, সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত ২০ জনের মৃত্যু হলো। তবে, এদের মধ্যে ১২ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া, সাতক্ষীরা জেলায় আজ পাঁচজনসহ ১০৫ জনের করোনা শনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ