Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অ্যাসাঞ্জের সঙ্গে সিসিটিভি নেই এমন কক্ষে মিলিত হয়ে দুটি বাচ্চা নেন স্টেলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৮:৫৬ পিএম

জুলিয়ান অ্যাসাঞ্জের সঙ্গে সিসিটিভি নেই এমন কক্ষে মিলিত হয়ে দুটি বাচ্চা নেন স্টেলা।
লন্ডনে ইকুয়েডর দূতাবাসে উইকিলিকস প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জকে সার্বক্ষণিক ক্যামেরায় পাহারা দেয়া হলেও দুটি কক্ষে তা ছিল না। সেই সুযোগ নেন অ্যাসাঞ্জের প্রেমিকা স্টেলা মরিস।-ডেইলি মেইল

২০১৬ সালে স্টেলা গর্ভবতী হন। অ্যাসাঞ্জকে চারবছর খুবই কড়া প্রহড়ায় রেখেছিল আমেরিকার সিকুইরিটি সার্ভিস। সন্তান হওয়ার পরও তা ব্রিটিশ অভিনেতা স্টিফেন হু’র কোলে দিয়ে তাকে বন্ধুর পরিচয়ে নিয়ে আসা হতো অ্যাসাঞ্জের কাছে। এভাবে আরো বন্ধুর সাহায্য নেয়া হতো। বন্দীজীবনে অ্যাসাঞ্জ বাচ্চাদের কাছে পেলে আদরে ভরিয়ে দিতেন। ২০১৫ সালে অ্যাসাঞ্জ-স্টেলার প্রেম। আইনগত সহায়তা করতেই স্টেলা যেতেন ইকুয়েডর দূতাবাসে। কয়েক স্তরের কাপড় পড়ে গর্ভাবস্থা লুকিয়ে রাখতেন স্টেলা।

অ্যাসাঞ্জের সঙ্গে দেখা হওয়াকে নিজের ভাগ্য বলে মনে করেন স্টেলা। বলেন, অ্যাসাঞ্জ তথ্য ফাঁস করে দুনিয়াকে পরিবর্তন করে দিতে চেয়েছিল। ৬০ মিনিটের ‘সানডে নাইট’ অনুষ্ঠানে স্টেলা বলেন, আমরা ঘনিষ্ঠ বন্ধু হিসেবে বড় হয়েছি। একসঙ্গে সিনেমা দেখেছি। তার সঙ্গে রোমান্টিক সময় খুবই মধুর ছিল। ইকুয়েডর দূতাবাসে ওর সঙ্গে মিলিত হওয়া সহজ ছিল না, কিন্তু আপনি যখন কাউকে ভালবাসেন তখন আপনি অসম্ভবকে সম্ভব এবং পরিস্থিতি সামাল দিতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ