Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় নৌদস্যু মনা বাহিনীর চার সদস্য গ্রেফতার

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : সুন্দরবনের নৌদস্যু মনা বাহিনীর ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। তাদের থেকে ৪টি একনলা বন্দুক, ২৩ রাউন্ড গুলি এবং ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। গতকাল বিকেলে খুলনার লবণচরাস্থ র‌্যাব-৬ খুলনার সদর দপ্তরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। ভোর রাতে র‌্যাব সদস্যরা খুলনার দাকোপ উপজেলার পূর্বঢাংমারি সংলগ্ন বানিয়াশান্তা গ্রামে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ তাদের গ্রেফতার করে।
প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ খুলনার পরিচালক অতিরিক্ত ডিআইজি খোন্দকার রফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা হল খুলনার দাকোপ উপজেলার পূর্বঢাংমারি সংলগ্ন বানিয়াশান্তা গ্রামের মৃত আদু সরদারের ছেলে ও জলদস্যু মনা বাহিনীর প্রধান মনা সরদারের বড়ভাই খোকন সরদার (৪০), একই এলাকার আবুল ব্যাপারীর ছেলে আলমগীর ব্যাপারী (৪০) ও মৃত জব্বার গাজীর ছেলে সাহেব আলী গাজী (৪৩) এবং সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কুড়িকাহনিয়া গ্রামের মৃত নওয়াব আলী মোড়লের ছেলে শহর আলী (৪০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় নৌদস্যু মনা বাহিনীর চার সদস্য গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ