Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনামুক্ত সিএমপি কমিশনার মাহাবুবর রহমান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১১:২৭ এএম

বাসায় থেকে করোনামুক্ত হলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান। রোববার রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা নেগেটিভ পাওয়া গেছে। সিএমপির এডিসি (জনসংযোগ ) আবু বকর সিদ্দিক জানান, আক্রান্ত হওয়ার পর প্রথম টেস্টে তার নমুনায় করোনা নেগেটিভ পাওয়া গেছে। আর একটি টেস্টের পর তিনি পুরোপুরি করোনামুক্ত হবেন। তবে তিনি এখন সুস্থ আছেন। তার কোন উপসর্গ নেই।

গত ৫ জুন জ্বর আসলে তিনি বাসায় আইসোলেশনে থাকেন। নমুনা পরীক্ষায় ৮জুন রাতে করোনা পজেটিভ রিপোর্ট আসে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার প্রস্তাব দেয়া হলেও তিনি চট্টগ্রামে থেকে চিকিৎসা নেওয়ার পক্ষে মত দেন। বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ গ্রহণ করেন তিনি।

সিএমপিতে এর আগে একজন সহকারী কমিশনারসহ দেড় শতাধিক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে পুলিশ কমিশনারের নেতৃত্বে নগরীতে ব্যাপক কার্যক্রম পরিচালিত হচ্ছে।
করোনার শুরু থেকে মানুষকে হোম কোয়ারেন্টিন নিশ্চিত থেকে শুরু করে, আক্রান্ত রোগীদের হাসপাতালে ভর্তি, চিকিৎসকদের পরিবহন সুবিধা দিয়ে নানা কর্মকাণ্ডের কারণে প্রশংসিত সিএমপি। দায়িত্ব পালন করতে গিয়ে অনেকেই আক্রান্ত হয়েছেন। কমিশনারের সুস্থতার খবরে সিএমপিতে স্বস্তি ফিরে এসেছে।



 

Show all comments
  • গুডলাক! ২২ জুন, ২০২০, ১২:০৮ পিএম says : 0
    ৭ মাস ধরে দেশী বিদেশী পত্রিকা পড়ে বুঝতে পারলাম. ১৫ কোটি নিরীহ মানুষ কপাল পোড়া. গুডলাক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ