Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় শিশু ধর্ষণ, রিক্সাচালক আটক

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:২১ পিএম

ঢাকার আশুলিয়ায় ৯ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযো উঠেছে। এটনায় পুলিশ এক রিক্সাচালককে আটক করেছে।
রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক মো: সামিউল ইসলাম বলেন, শনিবার গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকা থেকে রিক্সাচালক বকুল মিয়াকে আটক করা হয়।
আটক বুকল মিয়া (৪০) নাটোর জেলার লালপুর এলাকার মজিবুর রহমানের ছেলে। তিনি আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকার ফারুক মিয়ার বাড়িতে ভাড়া থেকে রিক্সা চালাতেন।
এসআই সামিউল ইসলাম জানায়, ওই শিশুর বাবা ও মা দুজনই পোশাক কারখানায় কাজ করেন। প্রতিদিনের মত গত শনিবার তাদের দুই শিশুকে রেখে কারখানায় কাজে যান। এই সুযোগে তাদের পাশের কক্ষের ভাড়াটিয়া বকুল মিয়া কৌশলে ওই শিশুদের ঘুমের ওষুধ খাওয়ায়। পরে ৯ বছরের শিশুকে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া যায়। বাবা-মা কারখানা থেকে ফিরে শিশুদের অসুস্থ্য দেখতে পেলে নিজেরাই প্রাথমিক জিজ্ঞাসা দেয়। পরে শিশুরা জানায়, বকুল মিয়ার দেয়া খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েছিল। বিষয়টি জানাজানি হলে অন্যান্য ভাড়াটিয়ারা বকুলকে আটক করে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে বকুল মিয়াকে আটক করা হয়। এ ঘটনায় মধ্য রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় বকুল মিয়াকে গ্রেফতার দেখায়।
শিশুকে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ

২৫ নভেম্বর, ২০২১
১৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ