Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার বিস্ফোরক মন্তব্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ১২:০১ এএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সবার মাঝে অনেক প্রশ্ন তুলে দিয়েছে। বলিউড পেরিয়ে টলিউডে এসে পৌঁছেছে ছোঁড়াছুঁড়ি। অভিনেত্রী শ্রীলেখা মিত্রের অভিযোগে আলোড়ন পড়েছে টলি পাড়ায়।
অভিনেত্রীর মুখে উঠে এসেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা, পরমব্রত’র মত বাংলা ইন্ডাস্ট্রির একাধিক জনপ্রিয় নাম। এবার সেই ইস্যুতেই জবাব ছুঁড়ে দিলেন স্বস্তিকা। তিনি প্রশ্ন তুলেছেন, যারা একই পরিচালকের সঙ্গে অনেকগুলো কাজ করেন, তারা সবাই কী শুয়ে কাজ পান?

শ্রীলেখা সম্প্রতি ইউটিউব লাইভে অনেক অভিযোগের পাশাপাশি স্বস্তিকার নামও উল্লেখ করেছিলেন। বলেছিলেন, সৃজিতের সঙ্গে তার ভালো সম্পর্ক থাকলেও সিনেমার সময় তাকে ডাকেননি পরিচালক। পরিবর্তে স্বস্তিকাকে নেওয়া হয়েছে। সেই প্রসঙ্গে তুলে শ্রীলেখার দাবি, স্বস্তিকার সঙ্গে সৃজিতের প্রেম ছিল বলেই ছবিতে কাজ পেয়েছেন তিনি।

এরই জবাবে ক্ষোভ উগরে দিয়েছেন স্বস্তিকা। তিনি বলেছেন, সৃজিতের সঙ্গে কে কটা সিনেমা করেছেন। তিনি নিজে ২টি ছবিতে মুখ্য চরিত্রে কাজ করেছে ও একটি ছবিতে অতিথি শিল্পী হিসেবে কাজ করেছেন।
সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা লিখেছেন, ‘সৌমিক হালদার, অনুপম রায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য এবং পরমব্রত চট্টোপাধ্যায় ছবিতে কাজ করেছেন। তারা নিশ্চয় আরও বেশি করে শুয়ে আর প্রেম করে কাজগুলো পেয়েছেন? যুক্তি তো সবার ক্ষেত্রেই এক হওয়া উচিৎ, তাই না? নাকি নিজের খামতি ঢাকতে সøাটশেমিং শুধু আমাদের মত ‘কুযোগ্য’ অভিনেত্রীদের করা হবে যারা একেবারেই অভিনয়টা পারে না?’ সূত্র : সংবাদ প্রতিদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ