Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হাজীদের সেবায় দায়িত্বশীল চিকিৎসক প্রেরণ করার দাবি

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : তাহফিজে হারামাইন পরিষদ বাংলাদেশ-এর সভাপতি মাওলানা সাদেক আহমদ সিদ্দিকী, সহ-সভাপতি মাওলানা ক্বারী আবুল হুসাইন ও সাধারণ সম্পাদক মাওলানা শহীদুল ইসলাম আনসারী এক যুক্ত বিবৃতিতে সউদী আরবে অসুস্থ হাজীদের সেবার দায়িত্ব পালনে চিকিৎসক দলে দায়িত্বশীল ব্যক্তিদেরকে প্রেরণ করার দাবি জানিয়ে বলেছেন, পত্রপত্রিকার রিপোর্ট অনুযায়ী চিকিৎসা সহায়তাকারী দলে অন্তর্ভুক্ত হওয়া শতাধিক সদস্যের শতকরা নব্বইভাগই ধর্ম মন্ত্রণালয় ও মন্ত্রণালয়াধীন বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী। অথচ হজ নীতিমালায় বলা হয়েছে, সউদী আরবে হজ চিকিৎসক দলকে সহায়তা দিতে ধর্ম মন্ত্রণালয় ও ঢাকার হজ অফিসের চতুর্থ শ্রেণীর কর্মচারী ও গাড়ি চালকদের সমন্বয়ে প্রয়োজনীয়সংখ্যক সহায়তাকারী প্রেরণ করা হবে।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দুঃখজনক হলেও সত্য যে, প্রায় প্রতি বছরই হজ মৌসুমে হাজীদের সেবায় যাদের প্রেরণ করা হয় তাদের অধিকাংশই যথার্থভাবে দায়িত্ব পালন করেন না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাজীদের সেবায় দায়িত্বশীল চিকিৎসক প্রেরণ করার দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ