Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাম্প দায়িত্ব পালনের অবস্থায় নেই: বোল্টন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৮:৩২ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করছেন ট্রাম্প প্রশাসনের সাবেক জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন। এবার তিনি বললেন, ট্রাম্প দায়িত্ব পালনের মতো অবস্থায় নেই অথচ তিনি এ মুহূর্তে আগামী নভেম্বরে পুনর্নির্বাচিত হওয়ার জন্য সব রকমের চেষ্টা চালাচ্ছেন।

তিনি বলেন, “আমি মনে করি না ট্রাম্প দায়িত্ব পালনের মতো অবস্থায় আছেন। আমি এও মনে করি না যে, তিনি প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনের মতো যোগ্য ব্যক্তি। অন্যদের বাদ দিয়ে ডোনাল্ড ট্রাম্প পুনঃনির্বাচিত হলে কি সুবিধা হবে তা ঠিক বুঝতে পারছি না।

যুক্তরাষ্ট্রের এবিসি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে এসব কথা বলেছেন বোল্টন। তার এ সাক্ষাৎকার আগামী রোববার সম্প্রচারিত হবে।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের সঙ্গে বৈঠকের যে ছবি নির্বাচনী সমাবেশগুলোতে দেখাচ্ছেন তার সমালোচনা করে বোল্টন বলেন, তিনি পুনর্নির্বাচিত হওয়ার উপর গুরুত্ব দিচ্ছেন বলে এ ধরনের ছবি দেখাচ্ছেন কিন্তু কিম জং উনের সঙ্গে বৈঠক করে ট্রাম্প আমেরিকার জন্য বিশেষ কী সুবিধা আনতে পেরেছেন তা পরিষ্কার নয়। সূত্র: পার্সটুডে



 

Show all comments
  • Ha..ha.. ২১ জুন, ২০২০, ৬:২৪ পিএম says : 0
    America will eat and destroy Bangladesh, if Bangladesh doesn't leave them.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ