Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে বাস চাপায় ১ পথচারী নিহত হয়েছে। নিহত আব্দুল মজিদ (৩৫) তাড়াশ উপজেলার ঘরগ্রাম এলাকার আবু বকরের ছেলে। গতকাল বুধবার বেলা সাড়ে ১২টায় হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মান্নান নগরে এঘটনা ঘটে। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে সনি পরিবহনের যাত্রীবাহী একটি বাস রাজশাহী যাচ্ছিলো। বাসটি মান্নান নগর এলাকায় পৌঁছলে পথচারী আব্দুল মজিদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় সাইদুল ইসলাম শান্ত (৩৫) নামের এক কাভার্ডভ্যান হেলপার নিহত হয়েছেন। তিনি ঢাকার সাভার পৌরসভার শাপলাপুর গ্রামের আবদুস সাত্তার পাটোয়ারীর পুত্র। গতকাল বুধবার ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছুপুয়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানকে অপর একটি কাভার্ডভ্যান পিছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ধাক্কা দেয়া কাভার্ডভ্যানের হেলপার সাইদুল ইসলাম শান্ত নিহত হন। হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি ও লাশটি উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ